বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Bangladesh Institute of Development Studies Job Circular 2024

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Bangladesh Institute of Development Studies Job Circular 2024


“বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Bangladesh Development Research Institute Job Circular 2024” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৪। ২৩ জানুয়ারি ২০২৪ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে। বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অফলাইনে/অনলাইনে/ডাকযোগে আবেদন করতে পারবেন।

Bangladesh Development Research Institute Job Circular 2024

এই পোস্টের মাধ্যমে আমরা “বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান” চাকরির নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি “বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান” চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন। নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। JobsNoticeBD24

এক নজরে বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান
নিয়োগ প্রকাশের তারিখ ২৩ জানুয়ারি ২০২৪
চলমান নিয়োগ      ০১ টি
পদের সংখ্যা ৩ জন
বয়সসীমা১৮ - ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরনসরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইট www.bids.org.bd
আবেদনের শুরু তারিখ আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারী ২০২৪
আবেদনের মাধ্যম ডাকযোগে
নিয়োগ প্রকাশের সূত্র অফিসিয়াল ওয়েবসাইট
সর্বশেষ হালনাগাদ ২৩ জানুয়ারি ২০২৪



 বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান জব সার্কুলার 2024

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-
প্রতিষ্ঠানের নাম: প্রোগ্রামার
পদসংখ্যা: ০১টি 

পদের নাম: উচ্চমান সহকারী  
পদসংখ্যা: ০১টি 

পদের নাম: পাবলিকেশন এ্যাসিস্ট্যান্ট 
পদসংখ্যা: ০১টি 

নিয়োগ প্রকাশ তারিখ: ২৩ জানূযারি ২০২৩।
আবেদনের শেষ সময়: ২৫ ফেব্রুয়ারী ২০২৪।

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের শুরু সময় : আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ সময় : ২৫
 ফেব্রুয়ারী ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।


আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিসটি দেখুনঃ

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস করুন।

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Bangladesh Development Research Institute Job Circular 2024




গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪


নিয়োগ পরীক্ষার ফি বাবদ ২০০/- (দুইশত টাকা) ট্রেজারী চালানের মাধ্যমে “১-৪৪৩২-০০০১-২০৩১ কোডে বাংলাদেশ ব্যাংক/সোনালী ব্যাংকে জমা করে চালানের মূল কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।
শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।






আপনি কি “বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

Bangladesh Development Research Institute Job Circular 2024

আপনার জন্য আরো:

  1. ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  2. বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  3. স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  4. বাংলাদেশ পুলিশ (সিআইডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  5. বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

পোস্ট ট্যাগ: বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি 2024,বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ ২০২৪,বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ pdf,বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ ২০২৪ পিডিএফ,বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান চাকরির আবেদন পত্র,Bangladesh Development Research Institute Apply online,Bangladesh Development Research Institute Job Circular 2024,District Commissioner Office new job circular 2024 pdf,BIDS new job circular 2024 in bangladesh,BIDS new job circular 2024 dhaka,BIDS job circular 2024 apply online,BIDS job bangladesh,BIDS job apply online,BIDS job salary,BIDS job circular 2024

Post a Comment

0 Comments

Close Menu