২১ শে ফেব্রুয়ারী মাতৃভাষা দিবসের ব্যানার ডিজাইন - 21 February Banner Design plp

২১ শে ফেব্রুয়ারী মাতৃভাষা দিবসের ব্যানার ডিজাইন - 21 February Banner Design plp


আসসালামু আলাইকুম! আশাকরি সবাই অনেক অনেক ভালো আছেন। পাসপোর্ট সেবা ব্লগে আপনাকে স্বাগতম। আমাদের আজকে পোস্টে আমরা ভিন্ন কিছু পোস্ট করবো।

আসলে আমাদের এই সাইটে টেক রিলেটেড বিভিন্ন ধরনের পোস্ট করা হয়। তবে আজকে আমরা একটি  প্রজেক্ট ফাইল শেয়ার করবো।

প্রজেক্ট ফাইলটি অবশ্য পিএলপি মুডে করা হয়েছে। আসলে এই ফাইলটি সংগ্রহ করে পিএলপি অ্যাপের মাধ্যমে খুব সহজে ডিজাইন করা যাবে।

মনে রাখবেন এই ফাইলটি আমার নয়। আমি এই ফাইলটি একটি প্লার্টফর্ম থেকে সংগ্রহ করেছি। কারোর ডিজাইন এর সাথে যদি মিলে যায় অথবা কপিরাইট হয় তাহলে অবশ্যই আমার সাথে যোগাযোগ করবেন। আমি বিষয়টি পর্যালোচনা করে পোস্ট সরিয়ে ‍দিবো।

আমাদের আজকের পোস্টের শিরোনাম হলোঃ“ ২১ শে ফেব্রুয়ারী মাতৃভাষা দিবসের ব্যানার ডিজাইন - 21 February Banner Design plp"

এই ফাইলটি ছাড়াও যদি আপনার অন্য কোনো ডিজাইন লাগে তাহলে এই ওয়েবসাইটে ভিজিট করতে পারেন। এখান থেকে আপনি ডিজাইন বিক্রি ও ক্রয় করতে পারবেন। তাহলে চলুন জেনে নিই কিভাবে এই ফাইলটি সংগ্রহ করবোঃ

ফাইল কিভাবে ডাউনলোড করবো?

 ফাইলটি ডাউনলোড করার জন্য নিচে দেখুন ফাইল ডাউনলোড নামে একটি ডাউনলোড বাটন আছে। ডাউনলোড করার জন্য নিচের স্টেপ গুলো ফলো করুন।
  • ডাউনলোড বাটনে ক্লিক করুন।
  • ৬টি ডাউনলোড বাটনের যেকোনো একটি তে ক্লিক করুন।
  • তবে যদি একটি লিংকে কাজ না করে তাহলে পরবর্তী লিংক ব্যবহার করুন।
  • ডাউনলোড পিএলপি নামক ওয়েবসাইটে নিয়ে গেছেন কিনা চেক দিন।
  • যদি সঠিক যান তাহলে ওপরে দেখবেন রোবট ভেরিফাই করতে হবে।
  • ভেরিফাই করুন।
  • ভেরিফাই সম্পর্ন হলে কিছু সময় অপেক্ষা করুন।
  • অপেক্ষা করার পর স্ক্রল ডাউন করে একদম নিচের দিকে যান।
  • দেখবেন সেখানে একটি ডাউনলোড বাটন থাকবে।
  • ডাউনলোড বাটনে ক্লিক করুন।
  • তার পর আপনার একটি জিমেইল সেলেক্ট করুন।
  • তারপর ডাউনলোড করে ফেলুন।
  • ব্যাস কম্পিলিটভ

একটি PLP ফাইল কি?


এটি , "Pixellab PLP" ফাইলটি কোনও প্রকারের ফাইল ফরম্যাট বা একটি সফ্টওয়্যারের স্পেসিফিক ফাইল এক্সটেনশন।  অন্য যে কেউ Pixellab অ্যাপের সাহায্যে তাদের ফোনে PLP ফাইলের সাথে সবকিছু নিজের মতো করে কাস্টমাইজ করতে পারে।

পাসপোর্ট সেবা থেকে " ২১ শে ফেব্রুয়ারী মাতৃভাষা দিবসের ব্যানার ডিজাইন - 21 February Banner Design plp" ফাইলটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করুন
আপনার জন্য আরো কিছুঃ

পিক্সেল্যাব অ্যাপে পিএলপি ফাইল কীভাবে যুক্ত করবেন এবং ব্যবহার করবেন?

একটি Pixellab অ্যাপে PLP ফাইল যোগ করার জন্য সাধারিত পদক্ষেপগুলি নিম্নলিখিত হতে পারে:

Pixellab অ্যাপ খুলুন: আপনার Pixellab অ্যাপটি খুলুন এবং আপনার প্রজেক্ট বা নতুন ছবি তৈরি করুন।

প্রয়োজনীয় ছবি ইমপোর্ট করুন: যদি আপনি নতুন একটি প্রজেক্ট তৈরি করছেন, তাদের জন্য আপনি একটি নতুন ছবি ইমপোর্ট করতে পারেন অথবা আপনি ইতিমধ্যে তৈরি করা একটি ছবি বা ডিজাইন তৈরি করতে চান তাদের ইমপোর্ট করতে পারেন।

PLP ফাইল ইমপোর্ট করুন: এবার, Pixellab এর ইন্টারফেসে থাকতে গিয়ে, আপনি PLP ফাইলটি ইমপোর্ট করতে পারেন। সম্পূর্ণ ইমপোর্ট প্রক্রিয়া একটি "Import" বা "Open" অপশনের মাধ্যমে হতে পারে।

ছবি বা ডিজাইন সম্পাদনা করুন: PLP ফাইলটি ইমপোর্ট হলে, আপনি তার মধ্যে রয়েছে ছবি, টেক্সট, এবং অন্যান্য তথ্য সম্পাদনা করতে পারেন। এটির মাধ্যমে আপনি আপনার প্রজেক্টটি কাস্টমাইজ করতে পারেন এবং ক্রিয়াশীলতা যোগাযোগ করতে পারেন।

*আপনি যদি বিশ্বাস করেন যে পাসপোর্ট সেবা ওয়েবসাইটে পোস্ট করা কোনো বিষয়বস্তু কপিরাইট লঙ্ঘন করে, আপনি আমাদের সমস্ত প্রাসঙ্গিক তথ্য সহ একটি বিজ্ঞপ্তি পাঠাতে পারেন।

-------
Creating Download Link...
 

👉👉আরো নতুন নতুন পিএলপি ফাইল পেতে ক্লিক করুন
ট্যাগঃ 

২১ শে ফেব্রুয়ারি PLP file,২১শে ফেব্রুয়ারির পোস্টার plp,একুশে ফেব্রুয়ারি পোস্টার ব্যাকগ্রাউন্ড plp,২১ ফেব্রুয়ারি ব্যানার plp file,21 ফেব্রুয়ারি পোস্টার  Design plp file,একুশে ফেব্রুয়ারি ব্যানার 2024 plp file,21 February Poster Plp File Free Download 2024,21 February Drop Down Banner Design 2024,21 february Drop Down banner design,২১ ফেব্রুয়ারি মাতৃভাষা দিবসের পোস্টার ডিজাইন plp,21 February Poster Design plp,21st february Poster design plp file,21st february drop down banner design plp file free download,21st february Poster design plp file free,21st february drop down banner design plp file download,plp file Poster,plp file 2023,pixellab plp file download 2024 free download,graphic design plp file,২১ ফেব্রুয়ারি ব্যানার Projects,21 February Banner Design,২১ ফেব্রুয়ারি মাতৃভাষা দিবসের ব্যানার ডিজাইন,২১শে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবসের পোস্টার PSD & PLP,


Post a Comment

0 Comments

Close Menu