সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Ministry of Culture job Circular 2023

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -  Ministry of Culture job Circular 2023


“সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -  Ministry of Culture job Circular 2023” নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩। ১২ ডিসেম্বর ২০২৩ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । “সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়” নির্দিষ্ট সংখ্যক চাকরির জন্য লোককে নিয়োগ করবে।  “সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/অফলাইনে আবেদন করতে পারবেন।

এই পোস্টের মাধ্যমে আমরা “সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়” চাকরির নিয়োগ ২০২৩ সার্কুলারটির আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানাবো। তাহলে চলুন “সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়” চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর আলোকে বিস্তারিত জেনে আসি।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি “সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়” চাকরির ‍নিয়োগ বিজ্ঞপ্তি খুজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সুঠিক জায়গায় এসেছেন। কারণ আমরা প্রতিনিয়ত বিভিন্ন জব সারকুলারের আপডেট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি। আপনি যদি উক্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আজই আবেদন করে ফেলুন।নিম্নে সমস্ত বিষয় বিস্তারিত আলোচনা করা হয়েছে। সকল নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েসাইটের সাথেই থাকুন এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন PassportSheba.Com

   এক নজরে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়
নিয়োগ প্রকাশের তারিখ ১১ ডিসেম্বর ২০২৩
পদের সংখ্যা ৪৮ জন
বয়সসীমা ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন সরকারি
অফিসিয়াল ওয়েব সাইট www.moca.gov.bd
আবেদনের শুরু তারিখ আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ০৬ জানুয়ারি ২০২৪
আবেদনের মাধ্যম অনলাইনে
নিয়োগ প্রকাশের সূত্র অফিসিয়াল ওয়েবসাইট
আবেদনের ঠিকানাhttp://doa.teletalk.com.bd/

Ministry of Culture job Circular 2023

চাকরির সংক্ষিপ্ত তথ্যঃ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ‘##’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন শুরু তারিখ: ১৩ ডিসেম্বর ২০২৩
আবেদনের শেষ সময়: ৬ জানুয়ারি ২০২৪

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুন।


বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন :

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় (এমওসিএ) নতুন জব সার্কুলার

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

  • ভিজিট করুন http://doa.teletalk.com.bd/ ওয়েবসাইট।
  • Application Form অপশনে ক্লিক করুন।
  • ১৮ টি পদের মধ্যে হতে যেকোন একটি পদ সিলেক্ট করে Next এ ক্লিক করুন।
  • No সিলেক্ট করুন তারপর পুনরায় Next এ ক্লিক করুন।
  • সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় চাকরির আবেদন ফরম পেয়ে যাবেন।

[ মনে রাখা প্রয়ােজন, আবেদন সময় প্রার্থীর একটি রঙ্গিন ছবি এবং একটি স্বাক্ষরের ছবি দরকার হবে। আবেদনের পূর্বে ছবি দুটি সঙ্গে রাখবেন। ছবির মাপ হতে হবে ৩০০ x ৩০০ পিক্সেল এবং স্বাক্ষরের মাপ হতে হবে ৩০০ x ৮০ পিক্সেল। ছবির সাইজ হতে হবে অনুর্ধ্ব ১০০ KB এবং স্বাক্ষরের সাইজ হতে হবে অনুর্ধ্ব ৬০ KB। ]

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগে অনলাইনে আবেদন ফি জমাদান পদ্ধতিঃ

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ফরমটি অনলাইনে সঠিকভাবে আবেদন সম্পন্ন করলে আপনাকে যে Applicant’s Copy দেওয়া হবে সেটিতে একটি User ID পাবেন। আবেদন ফি জমা দিতে হবে এই User ID টি ব্যাবহার করে। যে কোনো Teletalk Pre-paid Mobile নম্বরের মাধ্যমে ০২টি SMS করে ক্রমিক নং-১ হতে ১৩ পর্যন্ত পদের জন্য মোট ২২৩ (দুইশত তেইশ) টাকা এবং ১৪ হতে ১৮ পর্যন্ত পদের জন্য মোট ১১২ (একশত বার) টাকা। আবেদন ফি পরিশােধ করতে হবে SMS এর মাধ্যমে।

নিম্নোক্ত পদ্ধতিতে Teletalk Pre-paid SIM থেকে মাত্র ০২টি SMS করে আবেদন ফি জমা দিতে পারবেন। পদ্ধতিটি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় (এমওসিএ) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 থেকে নেওয়া। নিচে হুবহু তলে ধরা হলো।

  • ১ম SMS: DOA <স্পেস> User ID লিখে 16222 নম্বরে Send করুন।
  • ২য় SMS: DOA <স্পেস> Yes <স্পেস> PIN লিখে 16222 নম্বরে Send করুন।

বিঃদ্রঃ প্রথম SMS পাঠানোর পর ফিরতি SMS এ আপনাকে একটা PIN নম্বর দেওয়া হবে যেটি দ্বিতীয় SMS এ ব্যবহার করবেন।

দ্বিতীয় SMS সঠিক ভাবে পাঠালে ফিরতি SMS এ আপনাকে একটি Password দেওয়া হবে যেটি User ID এর সাথে সংরক্ষণ করতে হবে। User ID এবং Password পরবর্তীতে প্রবেশপত্র ডাউনলোড করতে কাজে লাগবে।

আরো বিস্তারিত জানতে নিম্নে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন অথবা ক্লিক করুন।


সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -  Ministry of Culture job Circular 2023

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -  Ministry of Culture job Circular 2023

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -  Ministry of Culture job Circular 2023

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -  Ministry of Culture job Circular 2023



সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF আকারে সংগ্রহ করতে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন।


সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় চাকুরীর আবেদন

MOC Job Circular 2023

আপনি কি “Ministry of Culture job Circular 2023” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

পোস্ট ট্যাগ: বসুন্ধরা গ্রুপের হেড অফিস,বসুন্ধরা গ্রুপে সিকিউরিটি নিয়োগ ২০২৩,বসুন্ধরা গ্রুপে ফায়ারম্যান নিয়োগ ২০২৩,আকিজ গ্রুপে নিয়োগ ২০২৩,বসুন্ধরা গ্রুপ জব সার্কুলার ২০২৩,বাংলাদেশ ব্যাংক Job Circular 2023,Bangladesh Bank Job Circular 2024,Bangladesh Bank Job Circular 2023,সহকারী প্রকৌশলী পদে বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চাকরির খবর ২০২৪,বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,বাংলাদেশ ব্যাংক নিয়োগ ২০২৩,বাংলাদেশ ব্যাংক এর কাজ কি,বাংলাদেশ ব্যাংক নিয়োগ,ডাম ফাউন্ডেশন এর শাখা কয়টি,বাংলাদেশ ব্যাংক কত সালে প্রতিষ্ঠিত হয়,বাংলাদেশ ব্যাংক,বাংলাদেশ ব্যাংক নিয়োগ ২০২৩,এনডিপি এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023,বাংলাদেশ ব্যাংক নিয়োগ ২০২৩,dfed ngo branch list,Bangladesh Bank job circular 2023,Bangladesh Bank job circular 2023,all ngo job circular 2023,Bangladesh Bank job circular 2023,Bangladesh Bank  job circular 2023,dam job circular 2023,বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,সংস্কৃতি-বিষয়ক-মন্ত্রণালয়ের-নিয়োগ-বিজ্ঞপ্তি--২০২৩,সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩,সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় নিয়োগ ২০২৪,


Post a Comment

0 Comments

Close Menu